বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সখীপুরে চ্যালেঞ্জ স্কুল এন্ড কোচিং সেন্টারের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে 
আনন্দমুখর পরিবেশে চ্যালেঞ্জ স্কুল এন্ড কোচিং সেন্টারের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক  প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার বহুরিয়া গ্রামে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের বহুরিয়া চতলবাইদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সাইফুল ইসলামের উদ্বোধনের মধ্য দিয়ে সকাল থেকে সন্ধা পর্যন্ত স্কুল প্রাঙ্গণে  বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য  মোঃ শাহজাহান সাজুর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক জনাব এম এম রেজাউল করিম।  

এ ছাড়াও প্রবাসী মোঃ আজিজুল ইসলাম, ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম সুমন, মোঃ নাজিম আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।   

জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চ্যালেঞ্জ স্কুলের প্রধান শিক্ষক মো. মনজুরুল ইসলাম। পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রীদের পরিবেশনা উপস্থিত সবাইকে বিমোহিত করে। 
অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন  প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষিকাবৃন্দ ও সোনালী ক্লাব বহুরিয়া।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.