শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

কালিহাতীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি :
  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৮ মার্চ শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মঞ্চে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের জন্য আগে থেকেই সাতটি চেয়ার নির্ধারণ করা হয় । কিন্তু অনুষ্ঠানের প্রধান অতিথি টাঙ্গাইল -৪ ( কালিহাতী) আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী নারীদের প্রতি সম্মান জানিয়ে তিনি মঞ্চে প্রধান অতিথির চেয়ারে না বসে দর্শকসারিতে বসেন। এসময় অন্যান্য অতিথিরাও প্রধান অতিথির সাথে দর্শক সারিতে বসেন। 
এমপি আবদুল লতিফ সিদ্দিকী বলেন, দেশকে এগিয়ে নিতে চাইলে নারীদেরকেও এগিয়ে নিতে হবে। তাদের জন্য বিনিয়োগের ব্যবস্থা করতে হবে। 

এর আগে নারীদের সম-অধিকার, সম-সুযোগ এগিয়ে নিতে হোক বিনোয়োগ এই প্রতিপাদ্য সামনে রেখে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।  
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পি দে সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

শেষে আইজিএ প্রশিক্ষণে অংশগ্রহণকারী নারীদের সনদপত্র তুলে দেয়া।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.