রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

সখীপুরে উকিল ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ! অভিযুক্ত পলাতক

প্রতিনিধি সখীপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের সখীপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ উঠেছে উকিল ভাইয়ের বিরুদ্ধে। ওই ভুক্তভোগী গৃহবধূ থানায় অভিযোগ করার কয়েক ঘন্টা পরেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই উকিল ভাই । 

গত ১৬ ফেব্রুয়ারী উপজেলার দারিয়াপুর এলাকার ১নং এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই উকিল ভাই এলাকায় মাদকসেবী আলিম (৪০) হিসেবে পরিচিত। সে দারিয়াপুর উত্তরপাড়া গ্রামের মুনসুর আলীর ছেলে।

ওই ভুক্তভোগী গৃহবধূ ও এলাকাবাসী জানান, গত শুক্রবার গৃহবধূর বাড়িতে গিয়ে উকিল ভাই আলিম মায়ের অসুস্থতার কথা বলে ডেকে আনেন। 

গৃহবধূ উকিল ভাইয়ের বাড়িতে গিয়ে কাউকে না দেখে দ্রুত বাড়িতে ফেরার চেষ্টা করেন। বাড়ির গেট বন্ধ করে উকিল ভাই ওই গৃহবধূকে জাপটে ধরে ঘরে নেওয়ার জোর চেষ্টা করেন। গৃহবধূ চিৎকার করে মাদকসেবী আলিমের হাতে কামড়ে দৌড়ে পালিয়ে আসেন। 

স্থানীয় ইউপি সদস্য মোঃ সোহেল রানা বলেন, আলিম একজন লম্পট ও মাদক কারবারী। এলাকার কোন গণ্যমান্য ব্যক্তিকে তিনি মানেন না। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। 

বিষয়টি আমরা জানার পর আইনি সহায়তা নেওয়ার জন্য ওই গৃহবধূকে পরামর্শ দিয়েছি। ঘটনার বিষয়টি জানাজানি হওয়ার পর আলিম পলাতক রয়েছে। ওই আলীমের কঠিন শাস্তি দাবী করছি।

এদিকে তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমান বলেন, অভিযুক্ত আলিম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহীনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা চলমান।

সখিপুর(টাঙ্গাইল) প্রতিনিধি
২৫.০২.২৪

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.