মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

সখীপুরে গলায় ফাঁ*স লাগিয়ে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর আ**ত্ম**হ**ত্যা

টাঙ্গাইলের সখীপুরে গোসল করতে বলায় লামিয়া আক্তার (৯) নামের এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লামিয়া ওই গ্রামের লুৎফর রহমানের মেয়ে এবং যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, লামিয়া তীব্র শীতের কারণে গত এক সপ্তাহ ধরে গোসল না করায় সকাল ৯ টার দিকে লামিয়ার মা তাকে গোসল করতে বলে। লামিয়া গোসল করবে না বললে মা তার সাথে রাগারাগি করে। মা পরিবারের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে আর এর ফাঁকে লামিয়া ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে লামিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। 

পরে মুমূর্ষু অবস্থায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.