শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

জনগণ নৌকায় ভোট দিতে উদগ্রীব হয়ে রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

জনগণ নৌকায় ভোট দিতে উদগ্রীব হয়ে রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প শুধুমাত্র শেখ হাসিনা। 

তিনি বদলে দিয়েছেন বাংলাদেশকে। আজকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছি।শনিবার (২১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। রায়পুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এ জনসভার আয়োজন করা হয়। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিদেশে বসে সোশ্যাল মিডিয়ায় মানুষজন মিথ্যাচার করছে। আপনারা অসত্যকে সত্য বানিয়ে প্রচার করেন। বঙ্গবন্ধুকন্যার নামে যা ইচ্ছে তাই বলেন। দেশে এসে দেখুন বঙ্গবন্ধু কন্যা সবার হৃদয় জয় করে আছেন। যতদিন বঙ্গবন্ধুর কন্যা এদেশের প্রধানমন্ত্রী থাকবেন। ততদিন আলোকিত থাকবে বাংলাদেশ। এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি আরও বলেন, নৌকার বিকল্প নৌকা। জনগণ উদগ্রীব হয়ে রয়েছে নৌকায় ভোট দিয়ে আবারো এদেশের প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য। আর আপনারা (বিএনপি) যারা সরকার বদল করতে চান, ক্ষমতা পাল্টাতে চান, বলছেন পদত্যাগ করতে, আপনারা মানুষ হত্যা করেন- অগ্নিসন্ত্রাস করেন। 

এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। এজন্য আপনারা আগে নিজেদের কর্মের জন্য জনগণের কাছে ক্ষমা চান। আপনারা মানুষ পুড়িয়েছেন, সন্ত্রাস করেছেন। জঙ্গি উত্থান করেছেন। দেশটাকে অকার্যকর বানিয়ে ফেলেন। অন্ধকারে নিমজ্জিত হয়ে গেছিল বাংলাদেশ। সেখান থেকে উন্নয়ন আর অর্থনৈতিক সমৃদ্ধশীল বাংলাদেশ গড়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি রোজ মিছিল করছে। থাকা খাওয়ার ব্যবস্থা করে হাজার হাজার মানুষ নিয়ে ঢাকায় অবস্থান করছে। কিছু হলেই রাস্তায় দাঁড়িয়ে বলতে থাকে- এ সরকার পতন হয়ে যাবে। আরে এটা শেখ হাসিনার সরকার। শেখ হাসিনা জনগণকে নিয়ে চলেন। জনগণের ম্যান্ডেট নিয়ে চলেন। কোনো ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনা ক্ষমতায় আসেননি। তিনি আছেন মানুষের হৃদয়জুড়ে। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন সম্ভব নয়। পৃথিবীর কোনো দেশেই আজ পর্যন্ত পরিবর্তন হয়নি। যেভাবে আপনারা (বিএনপি) আগে ক্ষমতায় এসেছিলেন। সেগুলো ভুলে যান। জনগণ এখন অনেক সজাগ। জনগণ আর আপনাদের মিষ্টি কথায় ভুল করবে না। রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন। 

রায়পুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক এমএ মমিন পাটোয়ারী প্রমুখ। 

এর আগে দুপুর দেড়টার দিকে রায়পুর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা, পরে রায়পুর শ্রী শ্রী রাধা মদন জিউ মন্দিরে উপহার সামগ্রী বিতরণ ও রায়পুর আর্ট স্কুল উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.