রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

সখীপুর (টাঙ্গাইল)প্রতিনিধি: 

টাঙ্গাইলের সখীপুরে ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাখাওয়াত হোসাইন ওরফে সাকু (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। 

রোব্বার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে উপজেলার কচুয়া পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ময়মনসিংহের ভালুকার ডাকাতিয়া ইউনিয়নের কালিয়াজুরী গ্রামের মজিবর রহমানের সন্তান।  

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, নিহত যুবক তার স্ত্রী নুপুরকে নিয়ে সখীপুর আবাসিক মহিলা কলেজ থেকে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলেন। পথে কচুয়া পেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক তাদেরকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী নুপুর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। 

জানা গেছে, নিহত সাখাওয়াত মাত্র দেড় মাস আগে বিয়ে করেছিলেন। ঘটনার খবর পেয়ে স্বজনরা হাসপাতালে কান্নায় ভেঙে পড়েন। 

সখীপুর থানার সাব ইন্সপেক্টর নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের বাবা এখনো হাসপাতালে আসেননি। তিনি এলে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে লাশ পোস্টমর্টেম করা হবে কিনা। ঘাতক ইজিবাইক চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে শনাক্ত করা যায়নি। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি।

সখীপুর প্রতিনিধি

২৪/০৯/২০২৩

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.