Breaking News

কালিহাতীতে পুকুরে নেমে প্রাণ গেল খালা-ভাগ্নির

 

টাঙ্গাইলের কালিহাতীতে পুকুরের পানিতে গোসল করতে নেমে খালা-ভাগ্নির মৃত্যু হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দেউপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তারা হলেন-ওই গ্রামের মানিক মিয়ার মেয়ে জান্নাতী (১১) এবং একই ইউনিয়নের দৌলতপুর গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সাদিয়া ইসলাম আক্তার জীম (৮)। জান্নাতী ও জীম সম্পর্কে খালা-ভাগ্নি।

জীমের মামা জাকারিয়া বলেন, জান্নাতি ও জীম সকালে বাড়ির পাশে খেলাধুলা শেষে গোসল করার জন্য পুকুরে নেমেছিল। পরে সেখানে তারা পানিতে ডুবে যায়। এসময় তাদের পানিতে পড়ার খবর দেয় আরেক শিশু। পরে স্থানীয়দের সহযোগীতায় পুকুরের পানিতে নেমে উদ্ধার করে পার্শ্ববর্তী ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে আনা হলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, পুুকুর থেকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। মরদেহের সুরতাহাল শেষে কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খরব পেয়েছি। দুই শিশুর মরদেহ ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে রয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Type and hit Enter to search

Close