বুধবার, ৯ আগস্ট, ২০২৩

সখীপুরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের ৩০ টি ঘর ও জমি হস্তান্তর করা হয়েছে। 

বুধবার(০৯ আগস্ট) সকালে সারাদেশে একযোগে আশ্রয়ণ প্রকল্পের জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সখীপুর উপজেলা প্রশাসনও একই সময়ে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। অন্যদের মধ্যে পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ বক্তব্য দেন। এসময় উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল,সহকারী কমিশনার (ভূমি) মঞ্জুরুল মোর্শেদ, ওসি রেজাউল করিম, প্রফেসর আলীম মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুহুল আমিন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চেয়ারম্যানবৃন্দ এবং আশ্রয়ণ প্রকল্পের জমি ও ঘর গ্রহীতারা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি আশ্রয়ণ প্রকল্পের জমি ও ঘর গ্রহীতাদের হাতে দলিল তুলে দেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.