মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

সখীপুরে জিয়াউর রহমানের ৪২ তম শাহাদত বার্ষিকী পালিত

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে পৌর বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০মে) বিকালে উপজেলার বিএনপির কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি মো: নাসির উদ্দিন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক মীর আবুল হাশেম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সখীপুর উপজেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান সাজু, সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,উপজেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক ফারুক, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি হাজী আব্দুল গনি, সহসভাপতি লুৎফর রহমান, পৌর কৃষকদলের সভাপতি আয়নাল শিকদার, ৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সাখাওয়াত মাস্টার, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সরকার সুমন, সরকারি সা'দত কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পাবিনুর রহমান পাপ্পু, সখীপুর পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বুলবুল, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি মো: রাসেল,পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাফেল প্রমুখ। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা ও পৌর বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও অন্যান্য প্রয়াত নেতাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন সখীপুর আদী বাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাহমুদুল হাসান সখীপুরি। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

সখীপুর, টাঙ্গাইল
৩০.০৫.২৩

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.