বুধবার, ১ মার্চ, ২০২৩

সখীপুরে কুকুরের কামড়ে শিশুসহ আহত ৫

টাঙ্গাইলের সখীপুরে কুকুরের কামড়ে শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বড়চওনা, কালিয়া ও কাঁকড়াজান ইউনিয়নের কয়েকটি এলাকায় একটি কুকুর অন্তত পাঁচজনকে আহত করে। 

আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হাওয়ায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা গোলাম রাব্বি জানান, গতকাল সন্ধ্যায় হঠাৎ একটি পাগলা কুকুর উপজেলার বড়চওনা, জিতাশ্বরী ও ভাতকুড়াচালা এলাকায় তাণ্ডব চালায়। এতে জিতাশ্বরী গ্রামের আয়নাল হকের মেয়ে ফাতেমা (৩), বড়চওনা গ্রামের আবেদ আলীর ছেলে জুয়েল রানা (২১), এবাদতনগর এলাকার বিল্লাল হোসেনের স্ত্রী শাহিদা আক্তার (৪৭), ভাতকুড়াচালা গ্রামের আবদুল কদ্দুছ মিয়ার ছেলে আসলাম হোসেন (২২) এবং একই গ্রামের সেকান্দার আলীর মেয়ে রোজিনা আক্তার (৪০) আহত হন। 

পরে রাতেই তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফা কামাল বলেন, আহত পাঁচজনের মধ্যে শিশুসহ দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.