শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

সখীপুরে নলুয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষার্থীদের পুনর্মিলনী

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে নলুয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

২৮ জানুয়ারি শনিবার মাদ্রাসা মাঠে সকাল ৯ টা থেকে কোরআন তেলোয়াত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী এডভোকেট শোয়াইব মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান ডিএম শরীফুল ইসলাম শফি, অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের সাবেক অধ্যক্ষ আসাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম, সভাপতি বিল্লাল হোসেন, বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু, ইউরেকা শিক্ষা পরিবারের পরিচালক খান মুহাম্মদ মনির, সান একাডেমিক স্কুলের পরিচালক হুমায়ুন কবিরসহ ৫ শতাধিক শিক্ষার্থী ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। 

বিকেলে প্রাক্তন শিক্ষার্থী বাংলাদেশ বেতার ও টেলিভিশন নিয়মিত কণ্ঠ শিল্পী আবুবকর সিদ্দিক, জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সুরকার ও কণ্ঠ শিল্পী বেলাল খান, আলমাছ উদ্দিন এবং তোরাগ শিল্পী গোষ্ঠী সঙ্গীত পরিবেশন করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.