রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

বান্দরবানে নতুন করে আরো ২থানায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানের রুমা ও রোয়াংছ‌ড়ি‌তে পর্যটক ভ্রম‌ণে নিষেধাজ্ঞার পর নতুন করে আলীকদম ও থানচিতেও ভ্রম‌ণে নি‌ষেধাজ্ঞা দেওয়া হ‌য়ে‌ছে।

জেলা প্রশাসক লুৎফুর রহমান স্বাক্ষ‌রিত জনস্বার্থে প্রকা‌শিত রবিবার (২৩ অ‌ক্টোবর) বিকা‌লে এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়‌টি জানানো হয়।

গণ‌বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, জেলার আলীকদম ও থানচিতে সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সেনা সদস্যদের টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখা হ‌বে।

এ অবস্থায় পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে র‌বিবার (২৩ অক্টোবর) থে‌কে আগামী র‌বিবার (৩০ অক্টোবর) পর্যন্ত ওই দুই উপজেলায় পর্যটকদের ভ্রমণ নিষিদ্ধ করা হ‌য়ে‌ছে। জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত জেলা ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারী সুমন পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলায় রোয়াংছড়ি ও রুমায় পর্যটক‌দের নিরুৎসা‌হিত করার পর এবার আলীকদম ও থানচি উপজেলায় নতুন ক‌রে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হ‌য়ে‌ছে।

তবে পরবর্তী কোনও নির্দেশনা পাওয়া না গেলে আলীকদম ও থানচি উপজেলাতে র‌বিবার (৩০অক্টোবর) পর্যন্তই ভ্রমণ নিষেধাজ্ঞা থাকবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.