Breaking News

টাঙ্গাইলে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের!

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিনিময় পরিবহন বাসের ধাক্কায় আজিজ (৬০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আশরাফ উদ্দিন (৪০) নামে এক অটোরিকশা যাত্রী। সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বাঘিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজ মধুপুর উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে এবং আহত আশরাফ উদ্দিনের বাড়ি একই উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের চাকন্ড বীর গ্রামে। তিনি অটোরিকশা যাত্রী ছিলেন। বর্তমানে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।


প্রত্যক্ষদর্শী আব্দুল হাইসহ স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে একটি অটোরিকশা একজন যাত্রী নিয়ে ভাইঘাট থেকে বাঘিল চাকন্ড যাচ্ছিল। পথিমধ্যে ঢাকাগামী বিনিময় পরিবহন নামে একটি বাস পেছন থেকে এসে অটোরিকশাটি ধাক্কায় দূরে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যায় চালক, আহত হয় যাত্রী আশরাফ উদ্দিন।


এ ঘটনায় ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আজিজ নামে এক বৃদ্ধ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত অবস্থায় আশরাফ উদ্দিন নামে যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল করা হচ্ছে। এ ঘটনায় বিনিময় পরিবহন বাসটি জব্দ করা গেলেও ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে অটোরিকশা চালকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Type and hit Enter to search

Close