বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

সখীপুরে অপহৃত শিশু উদ্ধার! গ্রেফতার ১

আহমেদ সাজু( সখীপুর)  টাঙ্গাইলঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার তক্তারচালা পাটজাক এলাকায় অপহরণের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে, অপহৃত শিশু রিমা আক্তার( ৫) রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর গ্রামের সিরাজ হাওলাদারের ছেলে মো. রাসেল মিয়ার মেয়ে।

সখীপুরে তক্তারচালা পাটজাক এলাকায় ফারুক মিয়ার বাসা দীর্ঘদিন যাবত ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করছে।গত ১৫ (অক্টোবর) তারিখে রাসেল মিয়ার সৎ ভাই মো.ফেরদাউস(৩৫) রাজবাড়ী হতে তক্তারচালা ভাইয়ের বাসায় বেড়াতে আসে।গত ১৬(অক্টোবর) সকাল আনুমানিক ১১টার দিকে পারিবারিক বিভিন্ন বিষয়ের বিরোধের জেরে তার নিজ বাসার সামনে থেকে কৌশলে শিশুটিকে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখে (দু’লক্ষ) টাকা মুক্তিপণ দাবি করে। 

বিষয়টি নিয়ে শিশুর বাবা রাসেল মিয়া সখীপুর থানায় ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী)২০০৩অনুসারে মামলা হলে সখীপুর থানার অফিসার  ইনচার্জ রেজাউল করিমের নির্দেশনায় থানার একটি চৌকস দল দ্রুত সময়ে সোর্সের তথ্যের ভিত্তিতে  আসামি গ্রেফতারসহ শিশুটিকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়।
এমন  মামলার ঘটনার বিবরণে জানাযায়,আসামি ফেরদাউস সৎ ভাইয়ের মেয়েকে অপহরণ করে  নিয়ে বিভিন্ন জায়গায় অবস্থান করে।

পরে ১৯ (অক্টোবর)তারিখে পটুয়াখালী জেলার কলাপাড়া থেকে তাকে গ্রেফতার করলে তার দেওয়া তথ্যমতে,অপহরণকৃত শিশু ঐ দিনই ঢাকা সাভারের হেমায়েতপুর এলাকা হতে উদ্ধার করা হয়।

এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম  বলেন, অতি অল্প সময়ের মধ্যে মেয়েটি উদ্ধার করে মা-বাবার  কাছে ফিরিয়ে দেওয়া হয়।আর গ্রেফতারকৃত আসামি আইনি প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.