নাগরপুর ভারড়া ইউনিয়নে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:-টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়নে আগামী ১৫ জুন ইউপি নির্বাচন উপলক্ষে পশ্চিম ও পূর্ব ভারড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দিন ব্যাপী ভারড়া ইউনিয়ন আওয়ামীলীগ এ বর্ধিত সভার আয়োজন করেন। 

ভারড়া পশ্চিম আওয়ামীলীগের সভাপতি আবদুল করিম তালুকদার ও পূর্ব অংশের সভাপতি মো. মোজাহেদুল ইসলাম মুছার সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ভারড়া পশ্চিমের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভারড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার। 

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের এাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইনসাব আলী ওসমানী, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. ফিরোজ তালুকদার প্রমুখ। বর্ধিত সভায় ভারড়া ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

সভায় ইউপি নির্বাচনে প্রাথমিক পর্যায়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী ৯ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা হলেন, রিয়াজ উদ্দিন তালুকদার, আব্দুল করিম তালুকদার, মো. শামীম আল মামুন মতিন, মো. মোজাহেদুল ইসলাম মুছা, নিজাম উদ্দিন, জামাত আলী, মো. হাবিুর রহমান হাব্বি, মো. জাহিদ হাসান, মো. শাহজাহান মিয়া ও মো. শহিদুল ইসলাম সবুজ।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top