সখীপুরে ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

টাঙ্গাইলের সখীপুরে পারিবারিক কলহে বৃদ্ধ নান্নু মিয়া (৭০) ও রাজমিস্ত্রী আসিফ আহমেদ (১৮) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। 

শনিবার বিকেলে সাড়ে ৫ টার দিকে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দেওবাড়ী বাজার এলাকার কবিরের পরিত্যক্ত ঘরের ধরণার সাথে ফাঁস লাগানো অবস্থায় আসিফের এবং রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের কালিয়ানপাড়া গ্রাম থেকে আমগাছে রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় বৃদ্ধ নান্নু মিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

ররিবার বিকেলে লাশ দুটো ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানে হয়েছে। নিহত আসিফ কৈয়ামধু গ্রামের প্রবাসী আব্দুর রহিমের ছেলে এবং নান্নুমিয়া কালিয়ানপাড়া গ্রামের মৃত মামুদ আলীর ছেলে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, আসিফ দীর্ঘদিন ধরে দেওবাড়ী গ্রামের ঈমান আলীর বাড়ি থেকে সিমেন্টের খুটি বানানো ও ট্রাফি ট্রাক্টর চালানোর কাজ করতো। 

শনিবার বিকেল ৫টার দিকে আসিফ দেওবাড়ী বাজারে চা খেয়ে বের হন। আধা ঘণ্টা পরেই খবর আসে সে ফাঁসিতে আত্মহত্যা করেছে। খবর পেয়ে রাত ৯টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। 

অপরদিকে রবিবার সকাল ১০ টার দিকে পারিবারিক কলহে বাড়ি থেকে রাগ করে বের হন ৭০ বছরের বৃদ্ধ নান্নু মিয়া। দুপুর ১২ টার দিকে বাড়ির পাশে আমগাছের ডালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত আসিফের মা রোজিনা আক্তারের অভিযোগ, তার ছেলে আসিফ আত্মহত্যা করেনি তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top