কালিহাতীতে মামলায় সাজা হওয়ায় বাদী পরিবারের উপর হামলা,নারীসহ আহত ৩

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে জমি সংক্রান্ত মামলায় ৪ জনের ১ মাস করে কারাদন্ড দিয়েছেন আদালত।

এতে ক্ষিপ্ত হয়ে বাদী খাদিজা বেগমের পরিবারের উপর হামলা করেছে সাজাপ্রাপ্ত পরিবারের লোক জন।এসময় মোছা.খাদিজা বেগম(৫২),স¦ামী আ.খালেক(৬০)ও ছেলে রাজিবুর রহমান(২৪)কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। 

মঙ্গলবার (১০মে) কালিহাতী উপজেলার চক বানিয়াফৈর গ্রামে এঘটনা ঘটে।এব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন খাদিজা বেগম।
জানাগেছে,কালিহাতী উপজেলার চক বানিয়াফৈর গ্রামের সাদেক সরকারদের সঙ্গে খাদিজা বেগমদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আদালতে মামলা চলছিল।সম্প্রতি ওই মামলায় খাদিজা বেগম ডিগ্রি পান।আদালতের আদেশ অমান্য করায় মামলার বিবাদী সাদেক, বারেক,জব্বার ও ইব্রাহিমের এক মাস করে দ-প্রাপ্ত হয়।

গত শনিবার (৭মে)তাদেরকে থানা পুলিশ আটক করে কারাগারে প্রেরণ করেন।এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার মফিজ, আশেক,নজরুল, স্বাধীন, শাকিল, বিপ্লব, সোলাইমান, ইউনুছ,আমিনুর,সুলতানা,সুমিসহ ১০-১৫ জন মিলে খাদিজা বেগমের বাড়িতে হামলা করে।এসময় মোছা.খাদিজা বেগম,স¦ামী আ.খালেক ও ছেলে রাজিবুর রহমানকে পিটিয়ে আহত করেন।আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।


কালিহাতী থানার উপ-পরিদর্শক আবু তালেব জানান,জমি সংক্রান্ত বিষয়ে উভয় পক্ষে মারামারির ঘটনা ঘটেছে।খাদিজা বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।তদন্তপূর্বক ব্যাবস্থা নেয়া হবে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top