বিয়ের দাবিতে অনশনে থাকা সেই তরুণীকে তালা ভেঙে প্রেমিকের ঘরে তুললেন এলাকাবাসী

বিয়ের দাবিতে জামালপুর থেকে বরগুনায় আসা সেই তরুণী অনশণের পঞ্চম দিনে প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ির তালা ভেঙে রুমে ঢুকেছেন।

সোমবার (২মে) দুপুরে বেতাগী উপজেলার চান্দখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লার উপস্থিতিতে ঘরের তালা ভেঙে তাকে ঘরে ঢুকিয়ে দেন এলাকাবাসী।

এর আগে গত বৃহষ্পতিবার সকালে জামালপুরের ওই তরুণি মাহমুদুল হাসানের বাড়ি বকুল ভিলার সামনের সিঁড়িতে অবস্থান নেন। নিজেকে ঢাকার উত্তরা ইউনিভার্সিটির ছাত্রী দাবি করেন ওই তরুণী।

তরুণীর দাবি, বিয়ের প্রলোভনে মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকার একটি বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন তারা। তিন বছর প্রেমের পর সম্প্রতি বিয়ের কথা বললে নানা অযুহাতে তাকে এড়িয়ে চলতে শুরু করেন মাহমুদুল। 

রোজার শুরুতে মাহমুদুল গ্রামের বাড়ি বরগুনায় চলে আসেন। বাড়িতে এসে প্রেমিক মাহমুদুল যোগাযোগ কমিয়ে দিয়ে তরুণীকে এড়িয়ে চলতে শুরু করেন।

ঘরে ঢোকার পর বিয়ের দাবিতে অবস্থান করা তরুণী বলেন, ঘরে ঢুকতে পেরে নিজেকে নিরাপদ মনে হচ্ছে। যারা তাকে ঘরে ঢুকতে সহযোগিতা করেছেন তাদের মাহমুদুলের সঙ্গে যোগাযোগ করে বিয়ের ব্যবস্থা করার দাবি জানান।

তবে এ বিষয়ে মাহমুদুল হাসানের পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

চান্দখালী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লা বলেন, মানবিক কারণে আমরা এগিয়ে এসেছি। মাহমুদুল ও তার মা-বাবার সঙ্গে যোগাযোগ করতে না পেরে আমরা স্বজনের সঙ্গে যোগাযোগ করি।

 কিন্তু তারাও আসার কথা বলে আসেননি। বর্তমানে মেয়েটির সিঁড়িতে অবস্থান করা ঝুঁকি মনে করে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top