কালিহাতীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, আ.লীগ নেতার শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের কালিহাতীতে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে বক্তব্য দেয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহানের শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ রবিবার দুপুরে কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নে কস্তুরিপাড়া বাজারে বিক্ষোভ মিছিল করে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভা করেছে আওয়ামী লীগের নেতা কর্মীরা
প্রতিবাদ সভায় বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোহরাব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের, কালিহাতী উপজেলা আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান লিটন, নূরুল আমীন খান, উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইমরান হোসেন,বীরবাসিন্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল রহিম, সাধারণ সম্পাদক জামাল হোসেন, বীরবাসিন্দা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টুটুল, সাবেক আহ্বায়ক আনোয়ার হোসাইন প্রমুখ।

বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান ছোহরাব আলী বলেন আগামী ১৬ মে

বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে ৭ মে শনিবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভায় বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান তার বক্তব্যে বলেন শেখ হাসিনা সরকার ভোট ছাড়া সরকার, শেখ হাসিনা স্বৈরাচারী সরকার।

এ কথা বলার সাথে সাথে বর্ধিত সভায় উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষণিক প্রতিবাদ করে এবং ক্ষিপ্ত হয়ে তাকে বর্ধিত সভা থেকে বের করে দেয়।

এসময় প্রতিবাদ সভায় বক্তারা অনতিবিলম্বে শাজাহানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থাসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও শাজাহানের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোহরাব আলী জানান।

এ বক্তব্যেকে কেন্দ্র করে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। অনতিবিলম্বে তাকে আওয়ামীলীগের পদ থেকে বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এবিষয়ে বীরবা
সিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান বলেন, প্রধানমন্ত্রী নিয়ে বক্তব্য অস্বীকার করেন। তিনি বলেন বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোহরাবের সাথে আমার দ্বন্দ। তিনি তারা লোকজন আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top