অনাবৃত বেবী বাম্পে হাত রেখে ফটোশুট! সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

প্রতি বছর মে মাসের দ্বিতীয় রবিবার ‘বিশ্ব মা দিবস’ পালন করা হয়। বিশেষ এই দিনটি পালনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকেন তারকারাও। মায়ের সঙ্গে ছবি কিংবা অল্প কথায় তারা শেয়ার করেন নিজেদের অনুভূতি! 

তবে একটু ব্যতিক্রমভাবে মা দিবস উদযাপন করেছেন চিত্রনায়িকা পরীমণি। নিজের উন্মুক্ত বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এনেছেন তিনি। গতকাল রবিবার (৮ মে) ফেসবুকে ছবিটি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। 

অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিটির ক্যাপশনে পরীমণি জানান, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি জানা যায় মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। এরপর থেকেই সতর্ক জীবন যাপন করছেন তিনি। মাতৃত্বকালীন তিনি কোনো ঝুঁকি নিতে চান না। যে কারণে সব ধরনের শুটিং থেকে বিরত রয়েছেন তিনি।

তিনি বললেন, বাইরে থেকে কেউ আমার অনাগত সন্তানের ব্যাপারটা বুঝতে না পারলেও আমি কিন্তু ভেতরে ভেতরে অনুভব করছি। দিন যতই পার করছি, অনাগত সন্তানের উপস্থিতি বুঝতে পারছি। যতই দিন যাচ্ছে, দুই পরিবারের সবার মধ্যে আগ্রহ তৈরি হচ্ছে আমার অনাগত সন্তান নিয়ে। ছেলে না মেয়ে হবে, তা নিয়েও চলছে ভবিষ্যদ্বাণী। 

ইচ্ছা করলে এখনই জানা যায়। কিন্তু আমি চাচ্ছি না। থাক না একটু রোমাঞ্চকর অনুভূতি। তবে নব্বই ভাগ বলছে ছেলে হবে, দশ ভাগ বলছে মেয়ে। কিন্তু আমি চাই আমার সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসুক। এতটুকুই।

ঈদের আগের দিন চিত্রনায়ক স্বামী শরীফুল রাজ ও নানা শামসুল হককে সঙ্গে নিয়ে কক্সবাজার যান পরীমনি। ঈদটা সেখানেই উদযাপন করেছেন তারা।

এদিকে উন্মুক্ত ফটোশুট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি পোস্ট করেছেন পরীমনি নিজেই। যদিও তার ভেরিফাইড পেইজের পোস্ট এর কমেন্ট অপশন অফ করে রেখেছেন। কিন্তু বেশিরভাগ মানুষই এই সময়ে তার এই অনাবৃত বেবী বাম্পের ছবির কড়া সমালোচনা করেছেন।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top