ফুটবল খেলোয়াড়কে যৌন হয়রানির চেষ্টায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহের নান্দাইলে ফুটবল খেলোয়াড়কে যৌন হয়রানির অভিযোগে নান্দাইল উপজেলা ছাত্রলীগ নেতা ফয়সাল ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে গাজীপুর জেলার গাছা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এই বিষয় নিয়ে নান্দাইল উপজেলায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। গ্রেফতার ফয়সাল ফকির নান্দাইল পৌরসভা এলাকার পাছপাড়া গ্রামের মো. লাল মিয়া ফকিরের পুত্র। তিনি নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, একটি ডিগ্রি কলেজের ছাত্রী বঙ্গমাতা গোল্ড কাপ বিজয়ী দলের খেলোয়াড় নিজে বাদী হয়ে ২৫ এপ্রিল রাতে নান্দাইল মডেল থানায় ফয়সালসহ অজ্ঞাতনামা দুইজনের নামে মামলা করেন। 

তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা ও সহায়তা করার অপরাধে মামলাটি দায়ের করেন।মামলার এজাহার সূত্রে জানা গেছে, উক্ত ফয়সাল ছাত্রীকে উপবৃত্তি পাইয়ে দেওয়ার কথা বলে গত শুক্রবার কলেজে মোবাইল ফোনে ডেকে এনে পুরাতন ভবনের পিছনে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রীর ডাক চিৎকারে ফয়সাল ও দুইজন সহযোগীসহ পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জাহিদ হাসান জানান, ধর্ষণচেষ্টার পলাতক আসামি ফয়সালকে বুধবার গাজীপুর জেলার গাছা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top