কালবৈশাখী ঝড়ে ঘরের নিচে চাপা পড়ে একই পরিবারের দুজনের মৃত্যু 


বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে বসতঘরের নিচে চাপা পড়ে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে শ্রীপুর ইউনিয়নের মিয়ারচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ঝড়ে ৮-১০টি টিনের ঘর ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তিরা হলেন-মিয়ারচর গ্রামের রুস্তুম আলী হাওলাদার (৭৫) ও তার পুত্রবধূ জয়নব বিবি (৩৫)। আহতরা হলেন-রুস্তুম আলীর ছেলে ও জয়নব বিবির স্বামী বারেক হাওলাদার।

শ্রীপুর ইউনিয়নের সাবেক মেম্বর ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান জানান, বিকেল পৌনে ৫টার দিকে আকস্মিকভাবে কালবৈশাখী ঝড় শুরু হয়। সঙ্গে বৃষ্টিও হয়। এসময় রুস্তুম আলী, জয়নব বিবি, বারেক হাওলাদার তাদের টিনের বসতঘরে অবস্থান করছিলেন। 

হঠাৎ দমকা হাওয়ায় তাদের টিনের ঘরটি ভেঙে পড়লে তারা চাপা পড়েন।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীপুর বাজারে পল্লিচিকিৎসক হুমায়ুন কবিরের কাছে নিয়ে গেলে তিনি রুস্তুম আলী হাওলাদার ও জয়নব বিবিকে মৃত ঘোষণা করেন। আহত বারেক হাওলাদারকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাহমুদ হাসান আরও বলেন, প্রায় ১৫ মিনিটের কালবৈশাখী ঝড়ে মিয়ারচরের শাহিন নলির বসতঘর পুরোপুরি বিধস্ত এবং আরও ৮-১০ টি টিনের ঘর ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, কালবৈশাখী ঝড়ে বসতঘরের নিচে চাপা পড়ে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top