নাগরপুরে উপজেলা আওয়ামীলীগের দোয়া ও ইফতার

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সদর চেয়ারম্যানের নিজ বাস ভবনে এ ইফতার পার্টির আয়োজন করা হয়। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সার্বিক ব্যবস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মতিউর রহমান মতি, এড. আজহারুল ইসলাম, বাবু, গোপাল চন্দ্র সাহা, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন,

যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, আব্দুস সবুর সহ ১২টি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় সাধারন সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিক কে বিজয়ী করার লক্ষ্যে কাজ করে যাবো। 

বর্তমান সরকারের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে অবশ্যই নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে। পরিশেষে সকলের সুস্থতা কামনা করেন তিনি।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top