নাগরপুরে জমি সহ ঘর পেল ভূমিহীন ও গৃহহীন ২৭টি পরিবার

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-৩ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে  প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সারাদেশের ন্যায় নাগরপুর উপজেলায় ২৭টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর বিতরণ করা হয়েছে। 

২৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় পর্যায়ে দেশের সকল জেলায় জমিসহ ঘর বিতরণ  কার্যক্রমের উদ্বোধন করেন। 

এ লক্ষে নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরে নাগরপুর উপজেলার ২৭টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে দুই শতক জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান মো. হুমাযুন কবির, মহিলা ভাইচ চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, 

উপজেলা স্বাস্থ ও প.প কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান, প্রকল্প কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক, উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা/কর্মচারি সহ ইউপি চেযারম্যানগণ ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। পরে ভূমি ও গৃহহীন ১৫৭ টি পরিবার কে ৩০ কেজি করে চাউল ও মন্ত্রী পরিষদ সচিব  খন্দকার আনোয়ারুল ইসলাম এর সৌজন্যে বস্ত্র বিতরণ করা হয়।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top