নিউমার্কেটে সংঘর্ষে সড়ক বন্ধ, যানজট পুরো ঢাকা অচলপ্রায়!

রাজধানীতে কর্মদিবসগুলোতে যানজট লেগেই থাকে। আজও এর ব্যত্যয় হয়নি। কিন্তু আজ মঙ্গলবার সকাল থেকে নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সংঘর্ষের ফলে মিরপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে যানজটে নাকাল রাজধানীবাসীর অবস্থা আরও করুণ হয়ে ওঠে।

রাজধানীর শাহবাগ, গ্রিন রোড, পান্থপথ, বাংলামোটর, কারওয়ান বাজার, ফার্মগেট, মহাখালী এলাকায় সকাল থেকেই তীব্র যানজট। যানজট নিয়ন্ত্রণে বিকল্প পথে যানবাহন চালানোর ব্যবস্থা করলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। তীব্র গরমের মধ্যে দীর্ঘক্ষণ ধরে যানবাহনের ভেতরে থাকতে হচ্ছে যাত্রীদের।

নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে থামলেও আজ সকাল সোয়া ১০টার দিকে আবার শুরু হয়। নিউমার্কেট এলাকায় মিরপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় আশপাশের সড়কে শত শত যানবাহন আটকে আছে।

ট্রাফিকের রমনা জোনের পুলিশ সুপার (এসপি) রেফাতুল ইসলাম বলেন, এই সংঘর্ষের কারণে বিভিন্ন এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। তবে মিরপুর সড়কে যানজট বেশি। অন্য সড়কগুলোতে ডাইভারশন করা হয়েছে।বিকল্প রাস্তায় যানবাহন চালানোর সুযোগ সৃষ্টি হওয়ায় অন্য এলাকায় যানজট নিয়ন্ত্রণে আনা হয়েছে অনেকটা।

রেফাতুল ইসলাম বলেন, চাপটা মিরপুর সড়কে বেশি। অন্য সড়কগুলোতে পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে আনা গেছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top