মধুপুরে ও ঘাটাইলে চলছে রমরমা জুয়ার আসর ‘ওয়ানটেন’

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: সারাদেশে জুয়া খেলা বন্ধ ঘোষনা করা হলেও টাঙ্গাইলের মধুপুরে প্রশাসনের সহযোগীতায় চলছে রমরমা জুয়ার আসার ‘ওয়ানটেন’। দীর্ঘ এক বছর ধরে চলছে এই জুয়া আসর। আর এই জুয়ার মালিকরা বিভিন্ন সময় বিভন্ন স্থান পরিবর্তন করায় তাদের স্থানীয় প্রশাসন ছাড়া কেউ জানছে না। 

ফলে এটি বন্ধ করতেও পারা যাচ্ছে না। এতে করে মধুপুর ও ঘাটাইল আইনশৃংখলার অবনতি ঘটতে শুরু করেছে।
জানা যায, দীর্ঘ ৯/১০ মাস ধরে মধুপুরের নেন্দুয়া বাজার ও ঘাটাইল-মধুপুর সীমান্ত এলাকার গারো বাজার এলাকায় ওয়ান টেন নামের জুয়ার আসর বসানো হয়েছে। আর এই জুয়ার আসরে ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে জুয়ারুরা এসে প্রথমে মধুপুর বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হতে থাকে। পরে সময় সুযোগ বুঝে তাদের নিয়ে যাওয়া হয় ঘটনাস্থলে। এরপর সংশ্লিষ্ট ঘটনাস্থলে কোন বিপদ আজ করতে পেরেই তারা স্থান পরিবর্তন করে যান সীমান্তবর্তী এলাকা গারো বাজারে। 

এভাবেই দীর্ঘদিন ধরে চলছে ওয়ান টেন নামের জুয়ার আসর। আর এই আসরের নেতৃত্বে রয়েছেন, মধুপুর এলাকার বেল্লাল ও শরীফ এবং গারোবাজার এলাকার দেলু। আর এদের নিয়ন্ত্রন করেন টাঙ্গাইলের কুখ্যাত জুয়ারু মোঃ জসিম খান।
নেন্দুয়া বাজার এলাকার স্থানীয় আবেদ আলী নামের এক ব্যক্তি জানান, দীর্ঘ দিন ধরে তাদের এলাকায় ওয়ানটেন নামের নামের জুয়া খেলা হচ্ছে। এ কারনে এলাকায় দিন দিন আইন শৃংখলার অবনিত ঘটতে শুরু করেছে।

আমির হামজাসহ কয়েকজন ব্যক্তি জানান, এই জুয়া খেলার কারনে তাদের এলাকায় এ ধরনের জুয়া দীর্ঘদিন ধরে চলছে কিন্তু কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে ন। এ কারন স্থানীয় প্রশাসন সহ প্রভাবশালীদের ম্যানেজ করেই এই জুয়া খেলা চালানো হচ্ছে। তারা অতি দ্রæত এই খেলা বন্ধের দাবি জানান।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top