নাগরপুর উপজেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ এর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। মো. আনোয়ার হোসেনকে আহবায়ক ও সাংবাদিক  মো. কবির হোসেনকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি অনুমোদন দেয় জেলা আওয়ামী মৎসজীবি লীগ।
 
সোমবার(২৮ ফেব্রুয়ারী) রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি ও জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের অহবায়ক আমির হামজা বেপারী নাগরপুর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি তাদের কাছে তুলে দেন।এ কমিটিতে  টাঙ্গাইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের অহবায়ক আমির হামজা বেপারী স্বাক্ষর রয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম খান রফিক, জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো.কুদরত আলী, জেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক ডা. খান আরিফিন রাসেল, মীর ইমরুল হাসান শিবলু, ফারুক খান রাসেল, আজিম হোসেন, সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক ইমরান হোসেন, সদস্য সচিব মোমিন বেপাড়ী প্রমূখ।
 
ঘোষিত কমিটিতে একজনকে আহবায়ক ও একজনকে সদস্য সচিব এবং ১৪জনকে যুগ্ম আহবায়ক  করা হয়েছে। বাকী সবাইকে কমিটির  সদস্য করা হয়েছে।
 
ওই বিজ্ঞপ্তিতে বলা হয় নাগরপুর উপজেলা মৎস্যজীবী লীগের পূর্বের দেওয়া কমিটি বিলুপ্ত করে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের পরামর্শক্রমে ও জেলা মৎস্যজীবী লীগের সিদ্ধান্ত মোতাবেক ৯০ দিনের জন্য ৯১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হলো।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top