সরকারি শামসুল হক কলেজের নবীন শিক্ষার্থীদের ক্লাস কার্যক্রম উদ্বোধন

টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের কালিহাতিতে সরকারি শামসুল হক কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীন ছাত্র-ছাত্রীদের শ্রেণি পাঠদান কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ মার্চ) সকাল ১০টার সময় এলেঙ্গা পৌর এলাকায় সরকারি শামসুল হক কলেজে বিজ্ঞান, মানবিক ও ব্যবসা বিভাগের আলাদা আলাদা পাঠদান কক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ক্লাস কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি শামসুল হক কলেজের গভনিং বডির সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন মোল্লা৷ উদ্বোধন ও নবীন শিক্ষার্থীদের বরণ করেন কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ারুল কবীর, বিশেষ অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মোঃ শরিফুল ইসলাম তালুকদার।




আলোচনায় অধ্যক্ষ মোঃ আনোয়ারুল কবীর বলেন, সরকারি শামসুল হক কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষে বিজ্ঞান বিভাগে দুইশ একুশ জন, মানবিক বিভাগে চারশ নব্বই জন ও ব্যবসা বিভাগে দুইশ আটাশ জন মোট- নয়শ উনচল্লিশ জন ছাত্র-ছাত্রী ভর্তি হয়েছে। এলেঙ্গা পৌর এলাকার ভাবলা গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম তালুকদার প্রতিষ্ঠিত এই শামসুল হক কলেজের আমি একজন ছাত্র ছিলাম ও ইন্টারমিডিয়েট শেষ করেছি এবং বর্তমানে অধ্যক্ষের দায়িত্ব পালন করছি। 

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন কলেজের সম্মানহানি হবে এরকম কোন মন্দ কাজ করা যাবে না। শিক্ষা কার্যক্রমে কোন প্রকার সমস্যা হলে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরাসরি তার নিকট অফিস কার্যালয়ে যোগাযোগ করার জন্য নিদের্শনা প্রদান করেন।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top