কালিহাতীতে সাড়ে ১৭ লাখ টাকার হেরোইনসহ ৩ ব্যবসায়ী আটক

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: কালিহাতীতে সাড়ে ১৭ লাখ টাকার হেরোইনসহ ৩ ব্যবসায়ী আটকটাঙ্গাইলের কালিহাতীতে সাড়ে ১৭ লাখ টাকার হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ (দক্ষিণ)।

সোমবার(৭ মার্চ) রাতে উপজেলার কস্তুরিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার (০৮ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

আটককৃতরা হলো- কালিহাতী উপজেলার কস্তুরিপাড়া গ্রামের মৃত নারায়ন চন্দ্রের ছেলে শ্যামল চন্দ্র ওরফে ইব্রাহীম (নবমুসলিম) (৩২), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এসহাক আলীর ছেলে মুসলিম উদ্দিন (৩৯) এবং আব্দুল খালেকের ছেলে রফিকুল ইসলাম (৩৮)। প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ (ওসি) ডিবি (দক্ষিন) মো. দেলোয়ার হোসেনের দিক নির্দেশনায় এসআই মো. নুরুজ্জামানের নেতৃত্বে কালিহাতীর কস্তুরিপাড়া এলাকায় চাঁন মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়।
এসময় ১৭৫ গ্রাম হেরোইনসহ ৩ জন শীর্ষ মাদক কারবারীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন স্থানে হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top