বাসাইলে কৃষকদের মধ্যে বিনামূল্যে ভুট্টা মাড়াই যন্ত্র বিতরণ

বাসাইল, টাঙ্গাইলঃটাঙ্গাইলের বাসাইলে কৃষকদের মধ্যে বিনামূল্যে ভুট্টা মাড়াই যন্ত্র বিতরণ করা হয়েছে। ভুট্টা মাড়াই যন্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল ৮ (বাসাইল সখিপুর) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।

স্থানীয় কৃষি অফিস আজ মঙ্গলবার সকাল ১১টায় বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় ৩০ জন করে গঠিত বাসাইল উপজেলার ১০ টি কৃষক গ্রুপের মধ্যে ৭ টি ভুট্টা মাড়াই যন্ত্র, ২৫ টি হ্যান্ড স্প্রে এবং ১০ টি পাওয়ার স্প্রে বিতরণ করে।

এসময় উপজেলা নির্বাহী  কর্মকর্তা নাহিদা পারভীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউজ, সাধারন সম্পাদক মির্জা রাজিক, হাবলা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান শামীম আল মামুন, কাউলজানী ইউপি চেয়ারম্যান শামছুল আলম বিজু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহেল, কৃষি কর্মকর্তা নাজনীন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ভুট্টা মাড়াই যন্ত্র বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি জোয়াহেরুল ইসলাম বলেন, মানবতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে কৃষিকে উন্নত অবস্থায় নিয়ে যাওয়ার জন্য কৃষি বিপ্লব তৈরী করেছেন। সেই কৃষি বিপ্লবের জন্যই দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষিযন্ত্র বিতরণ এটি তার ধারাবাহিকতার একটি অংশ বলে তিনি উল্লেখ করেন। পরে তিনি ৭ টি কৃষক গ্রুপের প্রধানদের হাতে মাড়াই যন্ত্রের চাবি ও যন্ত্রপাতি তুলে দেন।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top