নাগরপুরে সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃমহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা,“মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান” সম্পর্কে  টাঙ্গাইলের নাগরপুরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উপজেলা নিবার্হী অফিসার মো. ওয়াহিদুজ্জামান মিলনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, কৃষি কর্মকর্তা মো. আব্দুল মতিন বিশ্বাস, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, সাবেক কমন্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা নীরেন্দ্র নাথ পৌদ্দার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার জিএম ফুয়াদ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও শিক্ষার্থীসহ  গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top