টাঙ্গাইলে মাদক বিরোধী অভিযানে ৭৬ কেজি গাঁজা এবং ১টি কাভার্ড ভ্যান ৩ মাদক ব্যবসায়ী আটক।

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।


অদ্য ইং ০১ মার্চ ২০২২ তারিখ রাত্রী ০৩.৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন রসুলপুর সাকিনস্থ মেসার্স সবুর এন্ড কোং এলপিজি অটোগ্যাস স্টেশনের সামনে ঢাকা হতে সিরাজগঞ্জগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী ১। মোঃ সেলিম (৩৩), পিতা- মোঃ মজিবর মোল্লা, সাং- ঝুগিয়া, থানা-নাজিরপুর, জেলা- পিরোজপুর, ২। মোঃ হাসান হাওলাদার (৩৪), পিতা-মৃত-আঃ গনি হাওলাদার, সাং- সোনাখালী, থানা- আমতলী, জেলা- বরগুনা, ৩। মোঃ সিদ্দিক আলী (৪৭), পিতা-মৃত- হোসেন আলী, সাং- মাকরাইল, থানা- বীরগঞ্জ, জেলা- দিনাজপুরগণকে ৭৬ কেজি গাঁজা (আনুমানিক মূল্য ৭,৪০,০০০/-), ১টি কাভার্ড ভ্যান, ৪টি মোবাইল, ৪টি সিম কার্ড এবং নগদ ৯,৯৬৫ টাকা সহ হাতেনাতে আটক করে। 

উপস্থিত সাক্ষীদের সম্মূখে ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করিলে তারা জানায় যে, তারা  বহুদিন ধরে পরস্পর যোগসাজশে কাভার্ড ভ্যানে বহণ করে মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের  বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। ধৃত আসামীদের বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (গ) ধারায় রুজু করা হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top