উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতি নিধি:কালিহাতী টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকীকে বিদায় সংবর্ধনা জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে কমপ্লেক্সের হলরুমে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দীপালোক মুখার্জির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী স্বাস্থ্য কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী।

ডা. শুভদ্বীপ চন্দ্রের সঞ্চালনায় এসময় অন্যান‌্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডা. মিরাজ আহমেদ, ডা. নাসরিন সুলতানা রত্না, ডা. লিটন কুমার রায়, ডা. নিটোল বনিক, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ছানোয়ার হোসেন, টেকনোলজিস্ট আনিসুর রহমান, নার্সিং সুপার ভাইজার সালমা খান প্রমূখ।

পরে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে বিদায়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী আবেগাপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি বলেন,অফিস প্রধানের দ্বায়িত্বে থেকে সবার মনজয় করে চলা হয়তো সম্ভব হয়নি। প্রতিষ্ঠানের স্বার্থে অনেক সিদ্ধান্ত নিতে হয়। এবং নিয়েছি। 

আমার প্রতি আপনারা যে ভালবাসা দেখিয়েছেন, সত্যিই আমি অভিভূত। আমার জন্য সবাই দোয়া করবেন। পাশাপাশি আপনাদের হাত ধরে এই হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উত্তরোত্তর বৃদ্ধি পাবে, স্বাস্থ্য সেবায় এই হাসপাতাল সারা দেশে অনন্য নজীর স্থাপন করবে এই কামনা করি।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top