টাঙ্গাইলে শিশু নিখোঁজ : থানায় জিডি

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সদর উপজেলার বানিজ্যিক এলাকা করটিয়া ইউনিয়েনের বীরপুশিয়া গ্রামের মৃত আতিকুল ইসলামের ছেলে তাওহিদ ইসলাম নামের একটি ছেলে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। তার বয়স আনুমানিক ১০ বছর। ছেলেটির গায়ের রং শ্যামলা, হালকা-পাতলা গড়ন,মাথার চুল কালো ও ছোট করে কাটা, চোখের রঙ কালো ও, উচ্চতা আনুুমানিক ৪ ফুট লম্বা। ছেলেটি টাঙ্গাইলের আঞ্চলিক ভাষায় কথা বলে।

সাধারণ ডায়রী(জিডি) সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ( ১৭ ফেব্রয়ারি) নিজ বাসা বীরপুশিয়া থেকে বিকালে বের হবার পর থেকে নিখোঁজ রয়েছে। সে বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোন সন্ধান পায়নি। বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল কালো প্যান্ট, কালো হুডি ও কালো রঙের কেডস । একমাত্র ছেলে নিঁখোঁজের শোকে “মা” পাগল প্রায়।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং ১১১৯ তাং ১৮.০২.২২। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
যোগাযোগের ঠিকানাঃ-মো. কামরুল হাসান উজ্জ্বল (মামা), গ্রাম বীরপুশিয়া, ডাকঘর করটিয়া, থানা ও জেলা টাঙ্গাইল। মোবাইল ০২৭৯৫৮৫৮১৯১,০১৮৮৬৮৫৮১৯১

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top