টাঙ্গাইলে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ ৮ বিক্রেতা গ্রেপ্তার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক ও বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা সহ ৬ জন ও এক হাজার তিন পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)।

এ সময় মাদক পাচারের অভিযোগে দুইটি প্রাইভেট কার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাটামাতা হাসিমপুর গ্রামের মো. তারু মিয়ার ছেলে গাঁজা বহনকারী গাড়ি চালক মো. রাসেল মিয়া(২৪), একই উপজেলার বিজয় নগর গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে মো. রাকিবুর

রহমান(১৯), শাহপুর গ্রামের আ. মুন্নাফের ছেলে গাড়ি চালক ফারুক হোসেন(৩৫), খারপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. খলিল মিয়া(৩২), আকাবপুর গ্রামের মো. মনু মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন(২৫), কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ধলা গ্রামের হাকিম মেম্বারের ছেলে মো. পাপন হোসেন(২৮)।

পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মানিকনগর গ্রামের মো. দুলাল হোসেনের ছেলে ইয়াবা ট্যাবলেট বিক্রেতা মো. মিজানুর রহমান ছানা(৩৬) ও একই গ্রামের মো. আবেদ আলীর ছেলে মো. রায়হান উদ্দিন(৩৫)।


র‌্যাব-১২ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ও স্কোয়াড কমান্ডার মো. এরশাদুর রহমানের নেতৃত্বে মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) দুপুরে একদল র‌্যাব টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়।

অভিযানে ৪০ কেজি গাঁজা সহ ৬ পাচারকারীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, একটি প্রাইভেটকার, একটি মাইক্রোবাস ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।


অপরদিকে, সোমবার(২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে উল্লেখিত কমান্ডারদের নেতৃত্বে একদল র‌্যাব বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাসে অভিযান চালানো হয়।


অভিযানে এক হাজার তিন পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় তিন লাখ ৯ হাজার টাকা। এ সময় তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা, একটি প্রাইভেটকার ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।


র‌্যাব-১২ আরও জানায় উভয় ঘটনায় কালিহাতী ও টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক জব্দকৃত মালামাল ও গ্রেপ্তারকৃতদের হস্তান্তর করা হয়েছে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top