নাগরপুরে নবাগত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের এমপি’র মতবিনিময়

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ-টাঙ্গাইলের নাগরপুরে উপজেলার ১১ ইউনিয়নের নবাগত চেয়ারম্যান ও সদস্য নিয়ে টাঙ্গাইল-৬ (নাগরপুর দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনাতয়নে  এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা নিবার্হী অফিসার সিফাদ-ই- জাহানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা প.প কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান,  নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। এ সময় নবাগত চেয়ারম্যানসহ সকল ওয়ার্ডে ইউপি সদস্য ও বিভিন্ দপ্তরে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বলেন,  ১৪০ জন ইউপি সদস্য  যদি সরাসরি আমার জনগণের সাথে  যোগসূত্র করতে পারি তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম গঞ্জে প্রতিটি মানুষের কাছে পৌছে দিতে পারবো সেইলক্ষ্যে আজকের এই মতবিনিময় সভার আয়োজন। 

এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি আরো বলেন গ্রাম হবে শহর প্রতিটি ইউনিয়নের সাথে সকল কাচাঁ রাস্তা পাকা  করা হবে। আগামী দুই বছরের মধ্যে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়নের সকল উন্নয়নের চলমান কাজ শেষ হবে।

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top