শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নাগরপুরে সরকারের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে মতবিনিময় সভা

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের নাগরপুরে বর্তমান সরকারের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে উন্নয়ন ও অগ্রযাত্রা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু। আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিস, মো. মতিউর রহমান মতি, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, মো. আব্দুস সবুব মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.  হুমায়ুন কবীর ও সদস্য এ্যাড. আলাউদ্দিন খালিদ। 

আলোচনায় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের মাধ্যমে দ্রুত সামাজিক অগ্রগতি ও উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনার কারনে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। এসময় ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি /সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ