বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

মির্জাপুরে আট ইউনিয়নের তিনটিতে নৌকার জয়

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আট ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এতে আ.লীগ তিনটি, বিদ্রোহী আ.লীগ দুইটি, স্বতন্ত্র (বিএনপি) দুইটি ও (স্বতন্ত্র জাসদ) একটিতে চেয়ারম্যান নির্বাচিত হন।

উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে আট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে মহেড়া ইউনিয়নে আওয়ামী লীগের বিভাস সরকার নুপুর (নৌকা), জামুর্কী ইউনিয়নে বিএনপি স্বতন্ত্র ডিএ মতিন (আনারস), আনাইতারা ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী আবু হেনা মোস্তফা কামাল (আনারস), বানাইল ইউনিয়নে (বিএনপি স্বতন্ত্র) আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী (ঘোড়া), উয়ার্শী ইউনিয়নে আওয়ামী লীগের মাহাবুব আলম মল্লিক (নৌকা), ভাতগ্রাম ইউনিয়নে (স্বতন্ত্র জাসদ) আজাহারুল ইসলাম, গোড়াই ইউনিয়নে আওয়ামী লীগের হুমায়ূন কবীর (নৌকা) ও বাঁশতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী হেলাল দেওয়ান (চশমা) প্রতীক নিয়ে বিজয়ী হন।সরেজমিনে একাধিক কেন্দ্রে দেখা গেছে, দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মহিলা ভোটাররা ভোট দিয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান শান্তিপূর্ণ ভোটগ্রহণে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থক এবং নির্বাচন কাজে জড়িত সকল কর্মকর্তা কর্মচারী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ধন্যবাদ জানান।
(ঢাকা টাইমস)

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ