বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা

টাঙ্গাইলের সখীপুরে সাংবাদিক মামুন হায়দারকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সংবর্ধনা দিয়েছে। বুধবার সন্ধ্যায় পৌরশহরের একটি রেস্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সাংবাদিক মামুন হায়দার টাঙ্গাইলের মুক্তিযুদ্ধের স্মৃতি চিহ্ন নিয়ে ‘মুক্তিযুদ্ধের স্মারক’ ফিচার লেখকের পুরস্কার লাভ করায় ওই সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। সাংবাদিক মামুন হায়দার সখীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি।

এ সময় সখীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি হারুন আজাদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ, পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক শফি তালুকদার, রফিকুল ইসলাম, শেখ হাসনাত, নূর মোহাম্মদ, ইমরান আহমেদ,বহুরিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মো. হায়দার আলী, দাড়িয়াপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি-সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সখীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, সাবেক সভাপতি শাকিল আনোয়ার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক, সহসভাপতি ফজলুল হক বাপ্পা, তাইবুর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য মোজাম্মেল হক সজল, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, অর্থ সম্পাদক নজরুল ইসলাম নাহিদ, প্রেসক্লাব কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিড়া সম্পাদক জুলহাস গায়েন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দৈনিক ইত্তেফাক অনলাইনের বিশেষ আয়োজনে সারাদেশ থেকে ‘মুক্তিযুদ্ধের স্মারক’ নিয়ে ফিচার লেখার প্রতিযোগিতা শুরু হয় গেলো বছরের অক্টোবর থেকে। এ প্রতিযোগিতার শেষ সময় ছিল ৩১ শে ডিসেম্বর-২০২১। প্রতিযোগিতার শেষ দিনই সন্ধ্যায় ইত্তেফাক অনলাইন বিভাগ 'মুক্তিযুদ্ধের স্মারক'-ফিচার বিজয়ী লেখকদের নাম ও পুরস্কার ঘোষণা করেন এবং পত্রিকাটির ফেসবুক পেজে নাম-ছবি প্রকাশ করেন।

এতে জেলার মুক্তিযুদ্ধের ইতিহাসের সাক্ষী হয়ে দাঁড়িয়ে থাকা নানা ভাস্কর্য আর ম্যুরাল নিয়ে ‘টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের চেতনা উজ্জীবিত করছে নানা ভাস্কর্য ও স্মৃতিস্তম্ভ’ শীর্ষক লেখার জন্য মামুন হায়দারকে সেরা লেখকের বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।


শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ