শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

নাগরপুরে চোরের উপদ্রুপ বৃদ্ধি পাঁচ চোর আটক!মালামাল জব্দ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি;-টাঙ্গাইলের নাগরপুরে আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে চুরির ঘটনা। গত এক সপ্তাহের ব্যবধানে সদরসহ পাঁচটি চুরির ঘটনা সংঘটিত হয়েছে। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছে এলাকার সাধারন মানুষ। ইতোমধ্যে নাগরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ২৪ ঘন্টার ব্যবধানে চোরসহ মালামাল উদ্বার  করেছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সম্প্রতি নাগরপুরের বিভিন্ন এলাকায় শিধেঁল চোর ও গরু চুরির উপদ্রুপ ব্যপকহারে বেড়ে গেছে। এতে নি:স্ব হয়ে পড়েছে বেশ কিছু নিরিহ পরিবার। এঘটনায় নড়ে চড়ে বসে প্রশাসন। অবশেষে বুধবার রাত ভর চলে নাগরপুর থানা পুলিশের বিশেষ অভিযান। এ অভিযানে গরু ও সিধেঁল ৫ চোরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, বাবনাপাড়া গ্রামের মো. ঠান্ডু মিয়ার ছেলে সোহান (১৯), বেকড়া গ্রামের বাদল মিয়ার ছেলে মো. পিয়াস মিয়া (২১), দৌলতপুর উপজেলার তালুকনগর কলেজপাড়া গ্রামের মো. ঠান্ডু শেখের ছেলে  মো. রাজীব মিয়া(২২), নুরুল ইসলামের ছেলে মো. মন্টু মিয়া(১৯) ও মো. মোন্তাজ মিয়ার ছেলে  মো. সুমন মিয়া (২৬)। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি গরু, এলইডি টিভি ও স্বর্ণালংকার সহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল উদ্বার করা হয়। 

নাগরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, অজ্ঞাতনামা দুটি অভিযোগের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ চোরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি গরুসহ বেশ কিছু মালামাল উদ্বার করা হয়েছে।  এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ