মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনের ভোট ইভিএমে

আগামী ১৬ জানুয়ারি টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী।মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. আতাউল গনির সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. সাহিদুল নবী চৌধুরী, সহকারি রিটার্নিং অফিসার এইচএম কামরুল হাসান।

সভায় নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী বলেন, টাঙ্গাইল-৭ মির্জাপুরের উপ-নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। সেখানে যে মেশিনটি ব্যাবহার করা হবে, সেটি অতান্ত ভালো মেশিন। এই মেশিনে কোনভাবেই অনিয়মের সুযোগ থাকবে না।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে প্রার্থীদের এজেন্টদের হয়রানি করা হয়। এ ধরনের কর্মকাণ্ড করে কেউ যাতে নির্বাচনী আমেজ নষ্ট না করে সেদিকে খেয়াল রাখতে হবে। ভোটাররা যাতে অনুভব করতে পারে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আবার ভোট দেওয়ার পর যাতে প্রত্যেক ভোটার নিরাপদে বাড়ি ফিরতে পারেন সেদিকে খেয়াল রাখতে হবে।

ভোটের দিন নয়, ভোটের পরেও যাতে কোনো সহিংসতা না হয় সেদিকে খেয়াল রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আহ্বান জানান তিনি।

আগামী ১৬ জানুয়ারি টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
(সময় সংবাদ) 

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ