শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

টাঙ্গাইলে অভিনব পদ্ধতিতে পাচারের সময় ৫২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

টাঙ্গাইলে অভিনব পদ্ধতিতে কাভার্ড ভ্যানে ৫২ কেজি গাঁজা বহনকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 
গ্রেপ্তারকৃতরা হলেন, লক্ষ্মিপুর জেলার রামগতি উপজেলার চর ডাক্তারপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে মো. নূর নবী (৩৫) এবং সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার দেইলা বাজার গ্রামের জাহিদুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৮)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালায়। এ সময় অভিনব পদ্ধতিতে কারগো সার্ভিস কাভার্ড ভ্যানে পরিবহনকালে ৫২ কেজি গাঁজা জব্দ করা হয়। যার মূল্য ৭ লাখ ২৮ হাজার টাকা। এ ছাড়াও উদ্ধার করা হয় নগদ ৪ হাজার ৪০০ টাকা, দুইটি মোবাইল। আটক করা হয় নূর নবী ও আশরাফুল নামে দুই মাদক ব্যবসায়ীকে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে দুই মাদক ব্যবসায়ী জানিয়েছে বহুদিন ধরে কারগো সার্ভিস কাভার্ড ভ্যানে গাঁজা অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল তারা।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
(আরটিভি নিউজ)


শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ