শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

সখীপুরে নিউ স্টার ক্লাবের নতুন ভবন উদ্বোধন

টাংগাইলের সখীপুরে নিউ স্টার ক্লাবের ভবন উদ্বোধন করা হয়েছে। 
বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর পৌরসভার ৬নং ওয়ার্ডে ইউসুফ মোড় (জায়দা মার্কেট)এলাকায় বাদ মাগরিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে নিউ স্টার ক্লাবের ভবন উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী। 

এ উপলক্ষে নিউ স্টার ক্লাবের প্রতিষ্ঠা ও সখীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন সখীপুর থানার অফিসার ইনচার্জ এ,কে সাইদুল হক ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আহাম্মদ আলী মিয়া,৬নং ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন, সাবেক কাউন্সিলর রফিকুল ইসলাম রফিক,নিউ স্টার ক্লাবের সভাপতি মোঃ সুমন খান,পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ। 
উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক রাশেদ হাসান। 

প্রধান অতিথির বক্তব্যে চিত্রা শিকারী বলেন,নিউ স্টার ক্লাবের কর্মকান্ড আমার ভাল লেগেছে।কয়েক দিন আগেও এখানে সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠান হয়েছে এলাকার মানুষদের বিনোদনের জন্য। এই ক্লাবের পাশে একটি লাইব্রেরি হতে পারে,তাতে বই পড়ার প্রতিযোগিতা বাড়বে মানুষের মাঝে।বেশি বেশি বই পড়লে সমাজ থেকে মাদক নির্মূল হবে এটা আমাদের প্রত্যাশা।জাতিগঠনে শিক্ষার ভুমিকা অপরিসীম। আমি মেয়র মহোদয়ের সাথে কথা বলে লাইব্রেরিটি তৈরি করতে অর্থের ব্যবস্থা করবো।

উক্ত অনুষ্ঠানে ক্লাবের সদস্য সহ স্থানীয় মুরব্বি গণ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করেন ক্লাবের পক্ষ হতে।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ