শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

বাসাইল রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠনঃ সভাপতি রুবেল, সম্পাদক মাসুদ

বাংলা টিভি’র বাসাইল ও সখিপুর প্রতিনিধি রুবেল মিয়াকে সভাপতি ও এশিয়ান টিভি’র বাসাইল ও মিজার্পুর প্রতিনিধি মাসুদ রানাকে সাধারণ সম্পাদক করে বাসাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল দশটায় বাসাইল প্রেসক্লাব চত্বরে সাপ্তাহিক লোককথা পত্রিকার বাসাইল প্রতিনিধি রাশেদা হাবিব রুবি’র সভাপতিত্বে রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সাধারন সভায় ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শাহানাজ খানম (সাপ্তাহিক পাপিয়া ), যুগ্ম সম্পাদক অর্ণব আল আমিন( দৈনিক আজকালের খবর), কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম (দৈনিক আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মিলন ইসলাম (দৈনিক ঢাকা প্রতিদিন) প্রচার ও দপ্তর সম্পাদক ছানোয়ার হোসেন (দৈনিক সময়ের আলো), সাহিত্য সম্পাদক শরীফুজ্জামান (দৈনিক আমার সংবাদ)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- কামাল খান (দৈনিক আমাদের অর্থনীতি ), তোফাজ্জল হোসেন (দৈনিক আজকের দেশবাসী), সহদেব সুত্রধর (দৈনিক আমাদের টাঙ্গাইল২৪.কম)।

সম্মিলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই'য়ের জেলা প্রতিনিধি এবং বাসাইল প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খাইরুল ইসলাম তালহা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাবেক সভাপতি এম শহিদুল ইসলাম, আবুল কাশেম মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন বাসাইল প্রেসক্লাবের সাবেক সম্পাদক এমকে ভূইয়া সোহেল, যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয়, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ। 

আলোচকবৃন্দ তাদের বক্তব্যে রিপোর্টার্স ইউনিটির সকল সংবাদ কর্মীদের সত্য ও ন্যায়ের পথে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার পরামর্শ দেন।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ