মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

সখীপুরে ছিন্নমূল মানুষের মাঝে ইউএনও'র কম্বল বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায়‌ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ছিন্নমূল অসহায়-দরিদ্র ২০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 
সোমবার (২৭ ডিসেম্বর) রাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চিত্রা শিকারী রাতে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ছিন্নমূল মানুষের মাঝে ওই কম্বল বিতরণ করেন।
কাহারতা বেদে সম্প্রদায়ের বিজয় বলেন, শীত যায় শীত আসে। কিন্তু আশপাশের অনেকেই সরকারি সহযোগিতা পেলেও আমার কোনো সহযোগিতা পায়নি। রাতে হঠাৎ ইউএনও স্যার নিজে এসে শীত নিবারণের জন্য কম্বল দিয়েছেন। এতে আমরা খুবই আনন্দিত।
ইউএনওর কাছ থেকে কম্বল পাওয়া কচুয়া বাজারের সোরহাব আলী বলেন, কয়েকদিন ধরে তীব্র শীতে কষ্ট করছিলাম। কম্বল পাওয়ায় অনেক উপকার হইছে।

এ সময় সঙ্গে ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এরশাদুল আলম প্রমূখ।

এ বিষয়ে উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) চিত্রা শিকারী জানান, গত এক সপ্তাহ যাবত প্রচন্ড শীত জেকে বসেছে। এই শীতে গরিব-দুঃখী মানুষ খুবই অসহায়। 
এসব অসহায়, দুস্থ ও দরিদ্রদের পাশে সবার দাঁড়ানো উচিত। সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ২০০ পরিবারের দরজায় দরজায় গিয়ে কম্বল বিতরণ করা হয়েছে। এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান। তিনি সমাজের বিত্তবানদের এসব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

সখীপুর প্রতিনিধি 
২৮-১২-২০২১

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ