রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

যুগান্তর নাগরপুর প্রতিনিধি পেলেন মানবাধিকার শান্তি পদক

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:বিশ্ব মানবাধিকার দিবস ২০২১ উপলক্ষে মানবাধিকার শান্তি পদক পেলেন দৈনিক যুগান্তর টাঙ্গাইলের নাগরপুর প্রতিনিধি আক্তারুজ্জামান বকুল। সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ তাকে হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

শনিবার সন্ধায় সেগুনবাগিচা কচিকাচার মেলা মিলনায়তনে বিশ্ব মানবাধিকার দিবস ২০২১ উপলক্ষে সার্বজনীন মানবাধিকার প্রতিষ্ঠায় গণমাধ্যম ও আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভা, গুনিজন সংবর্ধনা ও পথশিশুদের মাঝে কম্বল বিতরন করা হয়। এশিয়া হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি (অব:) বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী। বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়াম্যান মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে ও আয়োজক সংগঠণের মহাসচিব মো. আর.কে রিপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পানি সম্পদ অধিদপ্তরের সাবেক মহা পরিচালক ড. মোছাদ্দেক হোসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. রোজিনা আক্তার প্রমুখ। 

নাগরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আক্তরুজ্জামান বকুল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মানবাধিকার শান্তি পদক পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন নাগরপুর প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ