শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

রাত পোহালেই সখীপুর উপজেলা আ.লীগের সম্মেলন

আগামী কাল রবিবার টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ মাঠে সকাল ১১টায় সম্মেলন শুরু হবে।
 জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক সম্মেলনের উদ্বোধন করবেন। বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী ড. আবদুর রাজ্জাক, আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম সম্মেলনে উপস্থিত থাকবেন। 

সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। ব্যানার-ফেস্টনে ভরে গেছে বিভিন্ন সড়ক ও অলিগলি। বিরাজ করছে সাজসাজ রব। দলের শীর্ষ দুটি পদে নতুন নেতৃত্ব আসছে নাকি থাকছেন পুরোনোরাই এ নিয়ে সর্বত্র আলোচনা চলছে। সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক শওকত শিকদারের নাম শুনা যাচ্ছে। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক রফিক-ই- রাসেল, আতিকুর রহমান বুলবুল, স্থানীয় সাংসদের সহোদর ও যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, যুগ্মসাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, ডি এম শরিফুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি ফজলুল হক বাপ্পার নাম শুনা যাচ্ছে।

স্থানীয় আ.লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদার জানান, সম্মেলন। সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্মাণ করা হয়েছে ছয় হাজার আসন বিশিষ্ট প্যান্ডেল। বিশ হাজার ডেলিগেট ও কাউন্সিলরের জন্য রয়েছে খাবারের ব্যবস্থা।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ