শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে হত্যা

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে বিরোধপূর্ণ জমিতে ঘরতোলা নিয়ে প্রতিবেশির সাথে ঝগড়া করে রুবেল আহমেদ (৩৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। শুক্রবার উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া হাজীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার জুমার নামাজের জন্য মসজিদে যাওয়ার পথে বিরোধপূর্ণ জমিতে রুবেলকে হত্যা করা হয় বলে স্থানীয়রা জানায়। এ ঘটনায় ওই যুবকের ছোট ভাই রাসেল আহমেদ বাদী হয়ে সখীপুর থানায় হত্যা মামলা দেয়ার প্রস্তুতি নিচ্ছে। 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেলদের সাথে বিরোধপূর্ণ একটি জমিতে ঘর তুলতে যায় প্রতিবেশী মুন্তাজ আলী, লুৎফর রহমান , লাল মাহমুদ, হাবিবুল্লাহসহ ১৫/২০ জনের একটি দল। 

এ সময় বন বিভাগের দাবি করে, স্থানীয় বন বিভাগ ঘর তুলতে বাধা প্রয়োগ করে বন্ধ কর দেয়। স্থানীয় বন বিভাগের সাথে রুবেলের সখ্যতা আছে এবং বিভিন্নভাবে বাধা বিপত্তিতেও তাঁর হাত আছে মনে করে শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে একা পেয়ে তাকে আক্রমণ করে। এ সময় রুবেলের চিৎকার শুনে তার পরিবার ও স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানায়, রুবেল আহমেদ নামের এক মৃত ব্যক্তির লাশ নিয়ে আসা হয়ছিল। আমরা পুলিশকে জানিয়ে দিয়েছি।

রুবেলের ছোটভাই রাসেল আহমেদ বলেন, জমি-জমার জের ধরে আমার ছোট ভাই রুরেলকে সাবল দিয়ে ঘাড়সহ মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকার মুন্তাজ আলী, লুৎফর আলী, লাল মাহমুদ, হাবিবুল্লাহ, আফরোজা, ফজিলা, লিপি, লিমাসহ ১৫/২০ জনকে আসামী করে একটি মামলা দেয়ার প্রস্তুতি চলছে।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.সাইদুল হক ভূঁইয়া বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়না তদন্তের জন্য আগামীকাল টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

সখীপুর প্রতিনিধি 
৩১.১২.২১

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ