সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

নাগরপুরে ৪৩ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : “স্মার্টফোনে আসক্তিঃ পড়াশোনার ক্ষতি” এ প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে দুই দিন ব্যাপী ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা ২০২১ উদ্বোধন করা হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ববধানে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকালে উপজেলা চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। 

উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার জিএম ফুয়াদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. আতিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান প্রমুখ। ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহন করে।

উদ্বোধন শেষে বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষ্টল গুলো প্রদর্শন করেন সাংসদ আহসানুল ইসলাম টিটু। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ