বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

সখীপুরে নবগঠিত দুই ইউনিয়নে প্রশাসক নিয়োগ

টাঙ্গাইলের সখীপুরে নবগঠিত দুই ইউনিয়ন পরিষদে প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আজিজুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি নিয়োগপত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়। ওই পত্র দু‌টি সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাতে পৌঁছেছে বলে তাঁরা জানান।


নবগঠিত বড়চওনা ইউনিয়ন পরিষদে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ আনোয়ার হোসেন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন।


এছাড়া সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোরাদ হোসেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মো. হযরত আলী ও ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মো. আলমগীর হোসেন বড়চওনা ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন। অন্যদিকে নবগঠিত হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন উপজেলা মৎস্য কর্মকর্তা সমীরণ কুমার সাহা। এ ছাড়াও ওই ইউনিয়নে সদস্য হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন- সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুর আলম, উপজেলার দরিদ্র বিমোচন কর্মকর্তা মো. আমীর আলী, উপসহকারী প্রকৌশলী (বিএডিসি) মো. রুবেল মিয়া ও এলজিইডির সার্ভেয়ার মো. ফরমান আলী।


উল্লেখ্য, জনসংখ্যা বৃদ্ধিজনিত কারণে এবং প্রশাসনিক কাজের সুবিধার্থে উপ‌জেলার ৫নং হাতিবান্ধা ইউনিয়নকে দ্বিখন্ডিত করে ৫নং হাতিবান্ধা ও ৯নং হতেয়া-রাজাবাড়ি ইউ‌নিয়ন গঠন করা হয়।


অন্য‌দি‌কে ৬ নং কালিয়া ইউনিয়নকে দ্বিখন্ডিত করে ৬নং কালিয়া ও ১০ নং বড়চওনা ইউনিয়ন গঠন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন ভিউ